Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Gemini (22 May - 21 Jun) : How to Recognize     মিথুন (২২ মে - ২১ জুন) : কীভাবে চিনবেন  

If there are times when a Gemini person makes you think you’re seeing double, don’t run out and change your glasses. Just remember that Gemini is the sign of the twins, and there are two distinct sides to his changeable personality. Now you see it, now you don’t. Was it love you thought you caught fleetingly on those mobile features? Hate? Ecstasy? Intelligence? Idealism? Sorrow? Joy? The mercurial changes of a Gemini’s expression are as fascinating to watch as the psychedelic lights in a discotheque. It’s hard to tell where reality ends and illusion begins. They blend – then they separate.

Knowing where to look for this versatile creature requires a little forethought. He may be one place today and somewhere else tomorrow. Suddenly, too. A Gemini can change his clothes, his job, his love life or his residence as fast as he changes his mind, and that’s pretty fast. Finding a good example to study may keep you hopping. You could try a bookstore. He’s a browser, because he can get the gist of the contents in a brief scanning of pages. (It’s no accident that John F. Kennedy was a speed reader.) Mercury people also have that nasty habit of reading the last page first. If you know a Gemini who has ever read a book from beginning to end without getting bored halfway through, send him to the Smithsonian as a curio (or check his natal chart to see if he has Taurus, Capricorn or one of the more persistent signs on the ascendant). Geminis like to skip back and forth in a book, a pattern of action they also prefer when it comes to things other than reading.
>> Mercury people also have that nasty habit of reading the last page first. If you know a Gemini who has ever read a book from beginning to end without getting bored halfway through, send him to the Smithsonian as a curio (or check his natal chart to see if he has Taurus, Capricorn or one of the more persistent signs on the ascendant). Geminis like to skip back and forth in a book, a pattern of action they also prefer when it comes to things other than reading. <<
You’re sure to find a Gemini or two skimming through the halls and matching wits with people in a radio station, a public relations firm, a publishing house, a telephone answering service, and auto showroom or an advertising agency – if you can catch one between appointments. When you’ve found this quicksilver person, study him carefully, even if you do get exhausted following him around. The first thing you’ll notice is a nervous energy that fairly snaps, crackles and pops in the air around him.

কখনও যদি কোন মিথুন জাতক আপনাকে বলে যে আপনি সবকিছু দুইটা করে দেখতে শুরু করেছেন তাহলে ঝটপট করে চশমাটা বদলে ফেলবেন না যেন। শুধু মনে রাখবেন, মিথুন হচ্ছে দুই-এর রাশি, আর তার প্রতিদ্বন্দ্বিতাপরায়ণ ব্যক্তিত্বের দুইটি পুরোপুরি আলাদা দিক রয়েছে। এখনই আপনি সেটা দেখবেন, আবার এখনই সেটা অদৃশ্য হবে। এইসব দ্রুত পরিবর্তনশীল ব্যাপারগুলোর মধ্যে আপনি যেটা ধরতে পেরেছেন সেটা কি ভালোবাসা? ঘৃণা? পরমানন্দ? বুদ্ধিমত্তা? ভাববাদীতা? দুঃখ? আনন্দ? >> বুধ জাতকদের মধ্যে শেষ পৃষ্ঠা প্রথমে পড়ার একটা নোংরা স্বভাব রয়েছে। যদি আপনি কোন মিথুন জাতককে পান যে একটা বই প্রথম থেকে পড়তে শুরু করে মাঝপথে বিরক্ত না হয়েই শেষ পর্যন্ত পড়েছে তাহলে তাকে পাবনা মেন্টাল হসপিটালে একটা অদ্ভুত সাবজেক্ট (পাগল) হিসেবে পাঠিয়ে দিন (কিংবা তার জন্মকুষ্ঠিতে মিলিয়ে দেখুন যে তার মধ্যে বৃষ, মকর কিংবা অন্যান্য স্থিরচিত্ত রাশিগুলোর প্রভাব আছে কিনা।) মিথুনেরা তাদের অন্যান্য সব কাজের মতোই বইয়ের আগে পিছে বাদ দিয়ে পড়তে ভালোবাসে। <<

মিথুনের এইসব পরিবর্তনশীল অনুভূতিগুলি ডিস্কো স্টেজের মাতাল করা লাইটগুলো দেখবার মতোই উত্তেজনাকর। বলা মুশকিল ঠিক কোথায় বাস্তবতার শেষ হচ্ছে আর ঘোরের শুরু হচ্ছে। তারা মিলিত হয় তারপর আবার আলাদা হয়।

এই বহুমুখী সৃষ্টিটাকে কোথায় খঁুজে পাওয়া যাবে সেটা জানবার আগেই কিছু চিন্তা করা প্রয়োজন। সে হয়তো আজ এক জায়গায় আছে তো কাল অন্য জায়গায়। মিথুন তার জামা কাপড়, চাকরি, ভালোবাসা কিংবা বাসস্থান তার মনের ভাবের মতোই যখন তখন বদলে ফেলতে পারে। আর সেটা সে খুব দ্রুতই পারে। জানবার জন্য একটা ভালো উদাহরণ হয়তো আপনাকে একপায়ে দাঁড় করিয়ে রাখবে। আপনি একটা বইয়ের দোকানে যেতে পারেন। সে হচ্ছে চোখ বুলানো পাঠক। সে যে কোন বইয়ের পৃষ্ঠা উল্টিয়েই বইটির ভেতরের তথ্য বলে দিতে পারে। ( আর তাই জন. এফ. কেনেডী যে একজন দ্রুতগতির পাঠক ছিলেন এটা কোন দুর্ঘটনা ছিলো না ) বুধ জাতকদের মধ্যে শেষ পৃষ্ঠা প্রথমে পড়ার একটা নোংরা স্বভাব রয়েছে। যদি আপনি কোন মিথুন জাতককে পান যে একটা বই প্রথম থেকে পড়তে শুরু করে মাঝপথে বিরক্ত না হয়েই শেষ পর্যন্ত পড়েছে তাহলে তাকে পাবনা মেন্টাল হসপিটালে একটা অদ্ভুত সাবজেক্ট (পাগল) হিসেবে পাঠিয়ে দিন (কিংবা তার জন্মকুষ্ঠিতে মিলিয়ে দেখুন যে তার মধ্যে বৃষ, মকর কিংবা অন্যান্য স্থিরচিত্ত রাশিগুলোর প্রভাব আছে কিনা।) মিথুনেরা তাদের অন্যান্য সব কাজের মতোই বইয়ের আগে পিছে বাদ দিয়ে পড়তে ভালোবাসে।

আপনি একটা দুটো মিথুনকে পেয়ে যাবেন হলের মধ্যে সবচে নামী দামি ছেলে কিংবা মেয়েগুলোর সাথে তাল মেলাতে ব্যস্ত অবস্থায়। কিংবা রেডিও স্টেশনে অন্যদের সাথে নিজেদের মানসিকতা মিলিয়ে দেখায়। এদেরকে পাবেন লোক প্রশাসনের প্রতিষ্ঠানে, সম্পাদনার প্রতিষ্ঠানে। কোন স্বয়ংক্রিয় শোরুমে, কিংবা বিজ্ঞাপনী সংস্থায়। অবশ্য যদি আপনি একাধিক সাক্ষাৎ-সূচির মধ্যেও তার দেখা পান তবেই। আর আপনি যদি এই বুধ জাতককে একবার পান তবে তার সাথে তাল মিলিয়ে অবস্থান করতে যতই বেগ পেতে হোক না কেন সতর্কতার সাথে তাকে পর্যবেক্ষণ করুন।

মিথুন কীভাবে চিনবেন, আরও... :   123456789

Last Update: October 14, 2014 10:43:32 AM

 

দেশি-বিদেশি বিশ্ববিদ্যালয়ে ভর্তি, স্কলারশিপ ও স্টুডেন্ট ভিসার জন্য

Scholarship, Admission and Student Visa

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com