Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Gemini (22 May - 21 Jun) : Man     মিথুন (২২ মে - ২১ জুন) : পুরুষ  

Being in love gives you a nice sense of warm security. There’s that heavenly comfort of always knowing someone is going to be there when you need him – that you no longer walk alone. That is, unless you’re having a romance with a Mercury man, which might take the edge off that “warm security.” In fact, you’ll adjust much better to a Gemini if you send him out for a loaf of bread on Monday and don’t expect him back until Thursday. Never look for him until you see him coming – and don’t hang onto his coattails when he wants to leave.

Once you’ve schooled yourself to accept his restless, unpredictable spirit, there’s a good chance of making it work. But not if you’re going to insist on “that heavenly comfort of always knowing someone is going to be there.” You’ll probably never know for sure when this man is going to be anywhere, and that can bring back some of those doubts romance is supposed to melt away. It’s true that when you’re in love with a Gemini, you won’t walk alone. You most certainly won’t. You’ll have at least two people to walk with you- and both of them will be him. He was born under the sign of the twins, you know. In his case, they’re never identical twins. The dual nature of Gemini combines two completely different personalities. You might even be involved with one of those Mercury men who are triplets or quintuplets, and if so, you have quite a crowd to keep you company, even when you’re alone with him.
>> Never look for him until you see him coming – and don’t hang onto his coattails when he wants to leave. <<
Your first thought might be that, if baby is going to be that active, a sturdy playpen is a must. I can see your logic, even sympathize with it.

ভালোবাসা আপনার বুকে উষ্ণ নিরাপত্তার একটা চমৎকার শিহরণ জাগায়। আর আপনার বুকে সেই স্বর্গীয় অনুভূতিটির জন্ম দেয় যে, আপনার অসময়ে একজন অন্তত আপনার পাশে এসে দাঁড়াবে। আপনাকে একাকী সবকিছুর মোকাবিলা করতে হবে না। আপনার মনে যেসব দ্বিধা-দ্বন্দ্বগুলো ছিল সব অদৃশ্য হয়ে যায়। >> কখনই তার খোঁজ করবেন না। যদি না দেখেন যে সে নিজেই আপনার খোঁজে আসছে। আর সে যখন বিদায় নিয়ে চলে যেতে উদ্যত হয় তখন তার জামার কোণাটা ধরে ঝুলে না থাকাই আপনার জন্য ভালো হবে। <<

অর্থাৎ বুধ-শাসিত সেই মিথুনটির সঙ্গে প্রেমে পড়ার আগে যে দ্বিধা-দ্বন্দ্ব আপনার ছিল সব মুছে যায়। প্রেমে পড়ার পর সে যেন আপনাকে সেই ‘উষ্ণ নিরাপত্তা’র কিনারে নিয়ে যায়। বস্তুত, আপনি তাকে কোন একটা মজার খাবার কোন এক সোমবারে পাঠিয়ে যদি পরবর্তী বৃহস্পতিবার পর্যন্ত তার কাছ থেকে কোন প্রতিক্রিয়া প্রত্যাশা না করে থাকতে পারেন তাহলে তার সঙ্গে আপনার ভালো মিল হবে। কখনই তার খোঁজ করবেন না। যদি না দেখেন যে সে নিজেই আপনার খোঁজে আসছে। আর সে যখন বিদায় নিয়ে চলে যেতে উদ্যত হয় তখন তার জামার কোণাটা ধরে ঝুলে না থাকাই আপনার জন্য ভালো হবে।

একবার আপনি নিজেকে তার অস্থির আর সদা পরিবর্তনশীল তৎপরতার সঙ্গে সহজ করে নিতে পারলে বুঝবেন যে, আপনাদের প্রেমটা সফল হতে চলেছে। কিন্তু ‘সেই স্বর্গীয় অনুভূতিটি, যে আপনার অসময়ে একজন অন্তত আপনার পাশে এসে দাঁড়াবে’­ এই প্রত্যাশাটা আপনার পূরণ হওয়ার নয়। আপনি কখনই নিশ্চিত হতে পারবেন না এই মানুষটা কখন কোথায় থাকবে। এই ব্যাপারটা আপনার মধ্যে সেই সব দ্বিধা-দ্বন্দ্বের জন্ম দেবেথ­ যেগুলো প্রেমে পড়লে অদৃশ্য হয়। এটা সত্য যে, আপনি মিথুনের প্রেমে পড়লেই আপনাকে একা সবকিছুর মোকাবেলা করতে হবে­ এমন নয়। খুব সম্ভবত, আপনার এ সমস্যাটা হবে না। আপনার অসময়ে অন্তত দু’জন মানুষ পাশে এসে দাঁড়াবে। এই দুজনই আপনার মিথুনটির দুইটি সত্তা। আপনি তো জানেন সে জন্মই নিয়েছে দুই সত্তার রাশিভুক্ত হয়ে। তার ক্ষেত্রে এই যমজ দু’জন কিন্তু মোটেও একপ্রকৃতির নয়। মিথুনের দ্বৈত সত্তা তার মধ্যে দু’টি সম্পূর্ণ বিপরীতধর্মী ব্যক্তিত্বের জন্ম দেয়। আপনি হয়তো বুধের সেই একজন বিশেষ জাতকেরই প্রেমে পড়বেন যার ভেতর তিনটি, এমনকি চারটি ভিন্ন সত্তা রয়েছে। যদি সেটাই হয় তাহলে আপনাকে সঙ্গ দেয়ার জন্য লোকের অভাব আপনার হবে না। এমনকি যখন তার সঙ্গে আপনি এক থাকবেন তখনও।

মিথুন পুরুষ, আরও... :   1234567891011

Last Update: August 01, 2013 01:48:11 PM

 

ডাক্তার, হাসপাতাল, রোগ ও স্বাস্হ্য-তথ্যের জন্য ব্রাউজ করুন

www.MBBSDoctor.com

 

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com